Sunday 25 April 2010

AMR MA AR KAKI MAR CHUDA CHUDIR GOLPO AT WWW.IMAGECHOTI.BLOGSPOT.COM


Bangali boyeshko magider shorir er proti, akorshon , tader boro boro mai, lodh lodh e podh ar bogol bhorti kalo bal guchho dekhe aamr dhon pagoll hoye jai, se jei hok na keno, amar ma , bondhur ma (sormista kakima), amader kajer mashi tuku..

Aamder moddhobitto poribar, bariteh thaki teen jon, ma, baba, r ami, ar amaader barir kajer mashi tuku mashi, o tar chele bittu, tuku mashi amader mamarbarir gram er meye, kajei maa er songee khobb bhalo r onekdin er somporko,maa er jokon biye hooy ne tokon thekei tuku mashi na ki, kaaj kore. Ami bochor 24 er chele,tai chudbo chhudbo bhab ta shob somoy e mathay ghoree, kolkatay gaaye gaaye bari,r sei barir e buri mashi, pishi der adh nangto,nangto obosthaydekhe, kechiye mal feli,barriteh khoob khola mela pribesh, baba'r kaaj niyei basto thaken,kintu tiikk maaj raathe tik chodar awaj asto baab ma er ghor theke, r ami o lukiye shune moja nitam, ma er gongani....ar poch pcoh awaj...sei sunei ma er jounoo kidhe er proti wakibohol hoy, oder kotha thekei bhuji ma er echa tei, raath dufur e ute baba gaton, day..r ma gudh fak kore gadon keye shanto hobar chesta kore, kintu ma er kidher tulonay babar thap tik hoochilo na,karon ma er golar awaj petam,"dur, tumi na buro hoye gacho, tomar dara r kissu hooche naa.." ta ei bhabei cholchilo,

Ma sadharon mohila, bangali ghorer bou,khawa dawa, haga ,r chodachudi chara r kichui korteh hoyy na tai, motka shorir, forsha rkamuk toh boltei hooche, ma er boyesh 52 naam alpona, bariteh beshi sari saya blouse r hathkatae portoh,bra panty porto na bollei chole, kintubaire tair gele portoh, ma er shorir mota bole,gorom o beshi lagtog, sutir sre, hath kata fin-e-fine blouse, porei ghore thakten,bari teh serom keu thaktoh na bole, ma jama kapor er proti beshi keyal rakhto na, alga achol er fak dea boro boro forsha dudur uki juki marata normal bapar e chilo..ma er bondhu bolteh amader paser barir sormista kakima , seu totodik bangali magi, keu na bole dile dui bon bolle bhul hobe na, kintu kakimar mai gulo, r podh ta bodhay ma er che beshi boro rjhola, sormmista kakima amake khoob e bhalobasto, r amader bari pray e jwa asa chilo,tai tar o shorir er sundor dik gulo amar chok arato naa...

Ta ei rokom e cholchilo, ekdin dufur keye utechi, bell bajeh, dorja khule dekhi kakima, bollo ma koi, ami bollam jao ghore, gorom kal tai kakimao dekhlam, sada ronger hathkatablouse pore ar ekta halkagolapisaree pore, nijer boro podh duloteh duloteh ma er ghorer dike gelo..ma ghorei chilo,du jon ei dufur er adda dewa suru korlo, ami nijer ghor e net korchi,kichukhon por mathay ekta dustu buddhi khelegelo, bhablam dkehi toh dui magi teh ki niye goppo korche, karon kakima jokon elo, muuk ta besh hasi hasi, r ki jeno ekta bolar jonno oye eseche mone holo.ta teen tolay keu chilo na dekhe, ma er ghorer shamne giye dekhlam, dorja bhajano pa tipe kan diye shunlam,kakimar gola tai aage pelam"didi r bolo na ekon r serokom raathe hooy na" bhujlam choda chudir e kotha hooche, "ta tomar ki khobor bolo.... " ma bollo "oye eki jalay bugchi re sormi ager moton ekdom e hhoy na, tai kemon jeno shorir tao bhal lage na... Tai ei mombatir babosth.." hese dekhi, ma ekta mota mombati hathe niye kakima ke ke dekache, kakima hesei ggelo, bollo "tumi o ami toh kal dufure keu chilo na, ta tomar dada (mane sormista kakimar bor) ekta oye notun jinis ene diyeche, setai dekhabo bole enechi goo" dea achol shoriye ma ke ki jeno ekta haath e dilo, ma dekhei bolo... "bha, kasha koreche toh re, puro asol er moton, r ki mota... He he " dea dekhlam,kakima ekta didlo neneche, skin colour er bodhay kakui ene diyeche,jala komanor jonno...ma er je jinis ta bhalo legeche seta bhujlam, kakima bollo"ta ja bolchilam, kal dufur e jeu chilo na,ta ki korbo ki korbo, kore,tina'r(oor meye school e pore class 11 hobe ) ghor gochachilam, hotath ekta cd dekhlam,ta otai chaliye boslam tv'r shamne, o ma didi ki bolbo tomay dekhi ota ekta bideshi blueflim...onek din dekhai hooy na, aage o anto maje maje, ta ma bollo kemon laglo.., ufff,kir bolbo, bidesh e gulo sotti ekdom ja tah, ki na nngrami korche re baaba, peechap er jaiga teu muuk dite charche na,aar chele gulor o temon boro boro nunu, tik jeno,"chicken roll" er size er...ma bollo, "oshob dekhe r o ososti kore, kono purush manush na thakle,ga tao o gorom hoye jai..., ta tui ki korli??" kakima haste haste bollo, r ki, ei je jinis ta eneche, etar babohar korlam, uff ki aram go didi bisas korbe na...daro, tomay dekachi kemon kore babohar kore..bolei, nijer kapr chopr hatur opor tule, duto pa faak kore didlo ta haath e niye dekhlam duto bhari jang er maaje pure dilo, ami side chilam, tai gudh ta r dekha holo na, mniter moddhe dekhi hath er sonar churir sobdho ta joralo holo, bhujlam didlo ta diye guudh keeche, ma bollo "ki korchis re.. Tui toh hebby gorom hoye gechis,..babu ta oor ghore ache, chole ele," kakima ektu yearki mere bollo," ki hobe o dekhle, okeu toh shob shikteh hobe na ki....o ki r bachaa chele ache goo... Uffff.... Aj jokon elam oye toh dorja khule diilo, babu ta khali gaaye chilo, oor buk ta shotti khhob shundor, jemon lomosh temon purushali..." ma ebar bollo" sormi, tui ki re chele ta keu charbi na.. Tui shotti pagli hoye gechis.....nunur jonno...."dara,dekhi toh jinis ta kemon kore babohar koree,dorjar dike kono kheyal nei dekhe ami kichu ta assostoh holam, tar por er prothek muhurttho amar gaye kat daay,

Didi pa ta choriye bosho dekhi bolei,ma khate er dhare pa take khat er opor tullo, r fak kore dilo, sormi kakima, haste haste, saree ar saya ta ek jhotkai,hatu obdhi tule dilo ma er forsha dhabna gulo dudh sadha, r paaye halka lom thakleu, jang tanag ekdom chok chok korche r beshi kichu dekhteh pelam na karon , jang er majkhane kakima nijei mota podhta niye bosse ache, or bari podh ta lodh lodh korche, du jonai besh gemeeche, r gaaye blouse ta setee gache ghaame, maa er hotath e muk thek.."oo..kkkk. Maa..goo... Ar poch " kore ekta sobdho holam, bhujlam ma er ghemo r roshbhora gudhe didlo ta prothom gota diyeche...daan haath ta ro jore jeno dhuke gelo kakimar....ma er duto uru fak kore,didlo dea je sukh hooce, seta ma er gongani r muk er obostha dekhei bhoja jaache,....... Agei bolechilam, je ma mota tai ma er gorom laage, ma gol=gol kore ghamteh thaklo.... R tar songe songe mai er outline ta totoi sposto hoye gelo...bota ta je khoiree ar pray ektakar size er ta sada sutir blouse er bairee thekei sposto hoye utechilo, karon ma achol ta muuke chilo na..ghobir nisas e mai gulor opor neech korchilo..ebar dekhlam, ma nijei didlo ta haath e niye, otar neecher base ta dhore, ro jore purteh laaglo.."umm didi tomar ta ekono hebby tight r ki shundor,ekono jowan chelera dekhle pagol hoye jabe goo... Bole, gudh er bal e hath buloteh laglo, r ekta haath ta diye ma er blouse er hook gulo khulteh leglo..."fot fot" kore shob kota botam khule dilo r duto proman size er kumror moton mai uchle beriye elo...dhob dhobe sada, neel sira sposhhto r chollate ronger bota, dekhe haath ta hap pant er moodhe dhukei gelo....


Ami toh ei duto mutki magider roshalo adda o kando teh riti moton bibhor hoye gechilam, hap pant er moddhe lal strap ar sada colour er jockey ta chire beriye aasar apran chesta korchilo,r tar jonno hap pant er shamne ekta uchu tabur moton fule gechilo,eto soktoh , r eto mota, je mini sohirminar jar lal matha..
 
Jore jore keaha teh laglam, r ma er "ahaaaaaaa......bole,gudh er raush charar songe songei, ami o jangiyar moodhe explode korlam, shada thok thoke mal e amar nunnu ta makhamaki obostha...chot kore jangiya ta tule, dekhlam, meje teu besh khanik ta aamar mal er nidorshon ache, hap pant ta diye muche...ghor e gelam, r bapar ta bhebei, r o dubar kechalam....


Ei, ghotonatar pore aamar ma ar kakimar shorir er proti ekta alada akorshon jonmay, ami tader ke bhebe,praay roj e handle maartam,ta ekdin seeth er raathe tokon pray 12 ta baje, baba ma kheye deye, ghorei chilo, ar ami nijer ghore computer e panu dekhchilam,ta baba ma er ghorer dorjar sobdho hotei bhujlam, je dorja bondho hoyeche, tar mane......aaj chodachudi hobe..mone mone bhablam, aaj jodi dekte pai,,,ami pa tipe tipe dorjar kache gea key hole dea dekhlam, night bulb ta jolche, r sara ghor ta neel....kintu kichui dekha gelo na..amidorjai kaan lagiye shunbar chesta korlamm..r shunteu pelam, tader kotha batra.. Ma er gola.."koi esho, onekdin koro nee,, ajj koro na plezz.... Shorir ta maj maj korche..."baba je uttor ta dilo, setar jonno ami ekebarei prostut chilam na. Ar obak o holam jokon baba bollo.."tomar ei buri boyesh eu dekchi hebby kutkutani, tomake dekchi aaj khanki magi der moton e laagate hobe.." bole haste haste, khat er kaache gelo, ami taratari, bandar janlar dike gelam, duto choto janla ache, maa khulei rakhe, karon, ma er na ki dom bondho hoye ase,,, ami aste kore dekhi, haan ghorer bhaloi view pawa jaache, ma saree chere ekta hath kata nighty poree suye ache khhate ,ar baba,khali ekta jangiya pore , dujonai, ghobir chumboon e mognoo..

Thote thot dea, chushe,,r babr hhaath ta sposto, duto mai er oporee, bariteh ma bra poren naa ta maai gulo, besh lau er moton, jhule ache, r tepon kache, r kichu khon er moodhei, baba r jangiya ta ma khule dilo, r babar lawra ta beriye elo, ma er haathe, mota, kalo dariye , tobuio saala besh mota lagcge, kalo ronger hodka bara jake bole, ma er forsha haathe, er duluni kaache, ma komol haathe, bichi gulo tipche, baba suye ache, ar maa buuuk er opor ute, baba nea khelche, kichu khon er moodhei, ma gop kore, babra ta muukhe dhukiye nilo, ar chuste laglo...muuk er chok chok awaj, ar thutu bhora bara ta muuk theke bara ber kore, abar muuk e nea, chuste arambho korlo..du min chosachusir somoy, baba nijer hath ta ma er nighty r bethore e puree ma er gudh e bodhay angul diichilo....ei shob sceene dekhe toh mataha ghuree gelo, nijer laura tao dekchi ekdom khara ar tok tok korche lal matha ta... Aro, baaapr ta consentration dea, baapar ta dekhteh laaglam, ma besh, onoborotho, babbar laura ta porom shukee chuse choleche, ar babab ma er lau er moton mai gulo chuse chuse diche, dea, nimesh er moodhei, ma er nighty ta khule nilo, ma ke night lamp er moodhe, shudhu ekta panty pore dekha, uff saalla ki laagche ma er panty ta ek jhotkai, nabilye dilo, ar oslil bhasai bollo, maagi,aaj tor guudh podh shob khaabo, boleii ma er bal bhora gudh ta chatteh aramboo korlo,,

Ma er gongani suru hoye gelo, ma khater dhare bose gudh chaatch, ar tar songe mai tepon kache, kichu khon cholar por, baba, ma er muk theke tuthu makha laura ta ber kore,ma ke ekdom chit korree, bara ta ma er gudh e halka chap diye pure dilo, ufff, saaalaa ei scene dekha shotti kopal er baapar, baba nijer hodka baarar ek thap ei, bhalo moton laura ta dhukiye dilo... Ar songe songe ma er kok kore ekta awazz e bhujlam, barar prothom gaton ta porechee,tar por pati bangalider moton ma ke neeche fele, chollo 5 theke 10 min er uttal thaapp, kintu babr besh onek mal tapore geloo....dujonai nithorr, am er gudh ta theke, laura ta tene ber korlo, lalae, jhole, ar ma er gudhe er roshe poripurnoo...dujonai bhjlam klanto... Ma nijer gudh ta, nijer nighty diye muche, babr pase shuye porlo, ma er kamuk shobabh dekehe ami hotobomboo.... Babr nunu ta ke khelteh khelteh besh shoktoh hoye gelo... Ami bhablam, abartap debe na ki, kintu dekhlam , so jotne, babar laura ta muuke e nea ,besh aram kore chudete laaglo.... Ar nichu khon er moodhe babr amar explode korlo, ar ma er muk ar ggal sada thok thoke mal e bhorti kore dilo.... Ma shob mal chete pute saf kore dilo...amar toh ei shob dekhe, laura fete jawar obostha , tai, oder dekhe, baranday dariye, dud du bar malout korlamm....

1 Responses to “AMR MA AR KAKI MAR CHUDA CHUDIR GOLPO AT WWW.IMAGECHOTI.BLOGSPOT.COM”

Bangla Choti Kahini said...
23 August 2014 at 03:43 This comment has been removed by the author.

Post a Comment

Popular Posts