Sunday 18 April 2010

My Mother Who is a pacha Mara Queen by www.imagechoti.blogspot.com

My mother the best Star, i am feel proud to say today my he is a star though in bad way, anyway star can be in two way one good way you can be famous and the other way you can be famous bad way read my story here i have written  

আপনারা অনেকেই হয়ত বিশ্বাস নাও করতে পারেন কিন্তু এই কাহিনীর এক বিন্দুও বানানো নয়।


বাবা গত হবার পরে মা আমি এক মামার বাসায় এসে উঠলাম। মামার সন্তানাদি ছিল না তাই আমাকে খুব আদর করতেন। মার এই পৃথিবীতে এই মামা (দুঃসম্পর্কের ভাই) ছাড়া আর কেউ ছিল না। মামী আমাকে আদর করলেও মাকে তেমন পছন্দ করতেন না। যাহোক মামা মামী দুজনেই সরকারী চাকুরি করতেন। আমি একটা কলেজে ভর্তি হয়ে গেলাম। মার বয়স চল্লিশ হলেও মার রূপ দেহ দিন দিন আরো যৌবনবতী হয়ে উঠতে লাগল ভাল খেয়ে পরে। মামীর এতে করে আরো হিংসা বেড়ে গেল মার প্রতি। বয়সে মা তার চেয়ে বছর তিনেকের বড় হলেও মাকে তার চেয়ে অনেক বেশী যৌবনবতী সুন্দরী দেখাত।-------------------------------------------------আমি ভালবাসি তাকে নিয়ে গর্বও করি। বেশ্যাগিরি করেও মা তার সন্তানের খোঁজ নিত এবং কথা বলত নিয়মিত আমার সাথে। মা আমাকে একটা ফ্ল্যাট কিনে দিয়েছিল। কিন্তু একসাথে থাকার কথা বললে মা রাজী হয় নি আমার ক্যারিয়ারের কথা ভেবে। মার প্রাক্তন স্বামী আবার বিয়ে করেছে। বেশ সুখেই আছে ওরা। এই লোকের জন্যই মা আজকে পর্ণ তারকা বা এনাল কুইন
Click here to: Read Full Story Here

0 Responses to “My Mother Who is a pacha Mara Queen by www.imagechoti.blogspot.com”

Post a Comment

Popular Posts